Header Ads

আপনাকে স্বাগতম ভিজিট করার জন্য

নতুন নতুন সংবাদ পাওয়ার জন্য সাথে থাকুন

মাত্র ৫টি ভিডিওতে মাইক্রোসফটস অফিস শেষ -পার্ট ০৫(শেষ)


বিসমিল্লাহির রহমানির রাহিম আসলামুআলাইকুমআমি আপনাদের মাঝে আবারো ফিরে এলাম চাদরমুরী দিয়ে শীতের রাতে সবাইকে শুভ রাত্রিসহলেই কেমন আছেন আশাকরি ভালোয় আছেনআজ থেকে আমি আপনাদের জন্য সরাসরি আমার কোচিং এর বিখ্যাত ক্লাসগুলো দিতে যাচ্ছি যেগুলো শেখা অতিব জরুরী।আর সময় নষ্ট না করে আপনারা সরাসরি মাইক্রোসফটসওয়ার্ডআ ্এর বিখ্যাত টিউটোরিয়ালগুলো দেখে নিন।আর কোন সমস্যা হলে জানাতে পারেন। আমার পোষ্টটি অবশ্যব িশেয়ার করবেন আপনাদের ফেসবুকে বা টুইটারে আর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করবেন নতুন নতুন ভিডিও পাবার জন্য।আমি এর পর মাইক্রোসফাস এর বাকি ক্লাশ গুলো করতে যাচ্ছি আশা করি আপনারা পাশে থাকবেন। আপনারা যদি আমার সাথে প্রাইভেটে ক্লাশ করতে চান তাহলে যোগাযোগ করতে পারেন নিচের ঠিকানায়,


বিিএস.সি.গ্রাফিক্স এন্ড ওয়েভ ডিজাইনার মোঃতারিকুল ইসলাম(সুমন)
বড়খাতা,হাতীবান্ধা,লালমনিরহাট
মোবাইলঃ০১৭৫৫৪৮৯৭১৯ অথবা,০১৩১৮০৮৩৪৬৭
গুগলপ্লাসঃhttps://plus.google.com/u/0/?tab=wX
ওয়েবসাইটঃhttp://barakhataonlineincome.blogspot.com/
আশাকরি আমার টিউটোরিয়ালগুলো ভাল লাগবে যদি ভাল লেগে থাকে তাহলে অবশ্যাই কমেন্ট করে জানাবেন আর আমাকে উৎসাহিত করবেন

No comments

HI.Thanks for visit site.Please comment me. How can Help Do You Need?

Powered by Blogger.