Header Ads

আপনাকে স্বাগতম ভিজিট করার জন্য

নতুন নতুন সংবাদ পাওয়ার জন্য সাথে থাকুন

PTC WALLET থেকে এক ক্লিক এ ইনকাম

http://barakhataonlineincome.blogspot.com/

PTC SITE INCOME

*বিসমিল্লাহির রাহমানির রাহিম*
আসলামুআলাইকুম আপনারা সকলেই কেমন আছেন।আশা করি ভালোই আছেন,আপনাদের মাঝে আমি মোহাম্মদ তারিকুল ইসলাম (সুমন) অনলাইনের পক্ষ থেকে আজকে আবার নতুন পোষ্ট নিয়ে হাজির হলাম।
তো আজকে আমি বাংলাদেশ থেকে ইনকামের আর একটি ভিন্ন সাইট নিয়ে আলোচনা করব ।যার মাধ্যমে আপনারা সহজে এক ক্লিকে ইনকাম করতে পারবেন ঘরে বসে আপনার কম্পিউটার থেকে।বাংলাদেশে এটি একটি ভিন্ন পদ্ধতির সাইট যা কখনো নষ্ট হবে না।আর এর মাধ্যমে আপনারা প্রতিদিন 1.66৳ আয় করতে পরেবেন। ক্যালকুলেশন করলে বাংলাদেশি টাকায় ১২২ টাকার মতো পাওয়া যাবে। এই সাইট কোন মন্দ সাইট নহেে এটি অনেকনদিন ধরে ব্যাবহার হয়ে আসতেছে এবং টাকাও তোলা হচ্ছে ।এ সাইটে একটি সমস্যা হচ্ছে যে ৯০ দিন এর আগে কেউ পেমেন্ট পাবে না অথ্যাৎ ১০০৳ না হওয়া পর্যন্ত টাকা তোলা যায় না। তবে এটি নিয়ে কোন চিন্তা করার দরকার নেই আপনার টাকা কখনো মার যাবে না।
আর বেশি কথা বলে সোজাসুজি কাজের কথায় ফিরে আসি। PTC সাইট থেকে ইনকাম করার জন্য প্রথমে গুগলে সার্চ করি  ptcwallet.com লিখে ।সার্চ করতে না পারলে এখানে ক্লিক করেন  wK¬K K‡ib এর পর একটি ফরম আসবে,
,ফরমটির উপরে sing up,sing in, about, লেখা আছে।                                                                 
তো আপনারা sing up এ ক্লিক করেন। 
ক্লিক করার পর পরমটি এ রকম হবে   ,তো ফরমটি যেভাবে পুরণ করবেন সেসকল নির্দেশনা নিচে দেওয়া হলো।
১।প্রথমে ইউসার নাম আসেবে ‡mLv‡b আপনারা আপনাদের একাউন্ট এর নাম দিবেন যেটি আপনার একাইন্ট নাম হিসাবে ব্যবহ্রত কবে। আর হ্যা মনে রাখবেন এমন একটি নাম পছন্দ করবেন যে নামটি কেউ কখনো ব্যাবহার করেননি। সবচেয়ে ভালো হয় আপনার পছন্দের নামের শেষে কোন সংখ্যা যেমন ধরেন 570 ইত্যাদি ইত্যাদি বসে দিবেন।আর হ্যা বসে দিবেন কেন? আপনার মনে প্রশ্ন আসতে পারে, তো আসাই স্বাভাবিক তো আমি প্রশ্নের উত্তরে বলব যে এই সংখ্যা ব্যাবহার করলে কারো নামের সাথে কারো নামের মিল খুজে পাওয়া যাবে না। ধরেন আপনার নাম রাকিবুল আলম তো আপনি এই নামটি ব্যাবহার করলে দেখা যাবে যে কেউ আগে সেই নামটি ব্যাবহার করেছে। আপনি যদি রাকিবুল লৈমের সাথে 320 সংখ্যাটি ব্যাবহার করেন দেখা যাবে যে আগে কেউ এ নামটি ব্রাবহার করেননি। এখন প্রশ্ন আসতে পারে নামের শেষে কতটি সংখ্যা লিখব।,উত্তরে আমি বলব আপনার মন খুশি যে সংখ্যা দিলে নামটি মিলে যায়। আশাকরি উত্তর পেয়েছেন।

২। এর পরে যে ঘরটি আসবে সে ঘরটিতে লখো আছে ইমেল সেখানে আপনার ইমেইলটি বসে দিবেন। আশাকরি          সকলের একটি রিয়েল ইমেইল আইডি আছে । আর না থাকলে আমার সাথে যোগাযোগ করবেন।আর যোগাযোগ         করতে না পারলে  আমি একটি লিংক দিচ্ছি এখানে ক্লিক করে ভিডিওটি দেখে নিবেন। ক্লিক.......                            
আর ভিডিও দেখার মেগাবাইট না থাকলে এখানে ক্লিক করে পোষ্টটি পরে নিবেন। আর সে অনুযায়ী আপনার            একাউন্ট খুলে নিবেন। আশাকরি আপনার খুলতে সফল হবেন।                                                                       

৩। এখন আপনাকে একটি পাশওয়ার্ড লিখতে হবে যেটি কমপক্ষে 8 ডিজিটের বেশি হয়।আর হ্যা আপনি আপনার       পাশওয়ার্ডটি অবশ্যই মনে রাখতে হবে ভুলে গেলে আপনি আপনার একাউন্ট এ প্রবেশ করতে পারবেন না। সুতরাং      এমন একটি ৮ ডিজিটের পাশওয়ার্ড লিখুন যা আপনার সর্বদা মনে থাকে।এ পাশওয়ার্ড এ আপনি ব্যাবহার করতে      পারবেন (1234……),-,(A-Z),(a-z) ইত্যাদি।তো আপনারা এতসব ব্যাবহারের পরিবর্তের আপনি যেকোন একটি     পছন্দের নাম এর সাথে কিছু সংখ্যা ব্যাবহার করবেন তাহলে আপনার পাশওয়ার্পটি শক্তিশালী হবে।                        

৪। এবার আপনাকে ইক্ত পাশওয়ার্ডটি পুণঃরায় লিখতে হবে। যেটি আপনি ৩ নং এ ব্যাবহার করেছেন।                    

৫। এখন আপনারা আপনাদের লিঙ্গ সিলেক্ট করুণ,আপনি পুরুষ হলে male আর মহিলা হলে female সিলেক্ট             করবেন।তার পর নিচে চলে যান।           

৬। এখানে আপনাকে একটি রেফারেল বসাতে হবে। যিনি পূর্বে এই সাইটে কাজ করেছেন তার রেফারেল লিংকটি বসে দিতে হবে।ভাবছেন রেফারেল আবার কোথায় পাব রেফারেল না বসালে কি একাউন্ট হবে না?অবশ্যই হবে তো রেফারেল ব্যাবহার করবেন কেন? রেফারেল ব্যাবহার করার মেইন কারন হচ্ছে আপনাকে টাকা উত্তলনের সময় সাহায্য করবে।রেফারেল লিং থাকলে আপনার পেমেন্ট পেতে সহজ হবে।অনেকসময় রেফারেল না থাকার কারনে কেউ কেউ পেমেন্ট পায় না এমন খবরো আমাদের কাছে আছে।তো রেফারেল বসালে আপনার সমস্যা কি। অবশ্য আপনারা চাইলে আমার রেফারেলটি পেতে পারেন যেটিতে আমি কাজ করি।আর হ্যা পেমেন্ট অথবা যেকোন প্রকার সমস্যা মাধান পেতে সমস্যাসমূহ আমার সাইটে কমেন্ট করুণ।আপনারা যদি চান আমি আমার রেফারেল দিয়ে দিব। তার জন্য আমার সাইটে কমেন্ট করুণ আমি আমার রেফারেল কমেন্টে দিয়ে দিব। আর কমেন্ট করতে ব্যর্থ হলে আমাকে সরাসরি পোন করতে পারেন ০১৯৯৬১৫২৫৭৯ অথবা ০১৮৫৭৯৬২৫৩৫ অথবা ০১৯৯৫০৪৩৫৩৪ অথবা ০১৭৫৫৪৮৯৭১৯ নাম্বরে। আর ফোন করতে না পারলে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে পারেন নিচের লিংকগুলো হতে।ক্লিক ফেসবুক অথবা ক্লিক ফেসবুক  অথবা আমাকে ইমেইল করতে পারেন tariqulislamkdpathok4015@gmail.com অথবা,tariqulislam4015@yahoo.com 
 ৭। রেফারেল দেওয়রে পর আপনি আপনার দেশ সিলেক্ট করুন যেমন বাংলাদেশ।                                             

৮।এবার আপনি আপনার প্রকৃত নাম অথবা আপনার নিক নেম বসাতে পারেন।                                               
৯। সবকিছু কমপ্লিট হবার পরে আপনি নিচে দেখেন একটি বক্সে দুইটি অপশন আছে তো সবকিছু ঠিক থাকলে আপনি  ইয়াস আইয়াম কনফার্ম এ ক্লিক করেন।
১০।এখন আপনি সরাসরি  create a account এ  এ ক্লিক করে আপনার একাউন্ট তৈরি করে নেন।                        
তো এখন আপনার একাউন্ট তৈরি হয়ে গেছে।তো আজকে এই পর্যন্ত আগামি টিউটিরিয়ালে দেখাবেকিভাবে কাজ করবেন।
আপনাদের কাছে আমি আবার ফিরে আসলাম এ টিউটিরিয়ালের বাকি অংশ সম্পন্ন করতে।তো আজকে আমি দেখাবো কিভাবে এই সাইটে কাজ করবেন।আপনার একাউন্ট তৈরি হয়ে গেলে লগইন করুন প্রথমে আপনার ইউসার নাম দেন তার পরে আপনার পাশওয়াড দেন নিচে দেখেন একটি ঘর আছে ঘরটিতে একটি ক্লিক করেন।এর পরে আপনি লগইন করুণ।লগইন করলে আপনি আপনার একাউন্টটি দেখতে পারবেন।প্রথমে আপনি দেখতে পারবেন আপনার একাউন্ট এ ০.০০০৳।এবং আপনার ক্লিকসংখ্যা ০০।এবার আসুন কাজ করার কথা,কাজ করার জন্য আপনাকে প্রথমে ভিউ একাউন্ট এ ক্লিক করতে হবে। ক্লিক করলে নিচে দেখতে পারবেন যে,কিছু লিংক দেওয়া আছে এখানে মোট ৩২ টি লিংক দেওয়া আছে। তো আপনি একটি একটি করে সবগুলো লিংক এ ক্লিক করবেন। একটি লিংক এ ক্লিক করলে একটি পেজ অপেন হবে তো পেজটিতে ১০ সেকেন্ড সময় নেবে ১২ সেকেন্ড পরে একটি লেখা উঠবে ক্লিক ১/২/৩/৪/৫/৬/৭/৮/৯ইত্যাদি।তো আপনি যেটাতে ক্লিক করতে বলে সে নম্বারটিতে ক্লিক করবেন।ক্লিক করার পর নতুন পেজ অপেন হলে আপনি সেই পেজটি কেটে দিবেন।আবার পরের লিংকটি একইভাবে কাজ সম্পন্ন করবেন।এভাবে সবগুলো লিংক এর কাজ করবেন আর ক্যা মনে রাখবেন যে লিংকটির কাজ করেছেন সে লিংকটি ২৪ ঘন্টা পযন্ত অফ থাকবে।অথ্যৎ যে লিংকটির কাজ করেছেন সে লিংকটি কাজ করার সময় ফিরে আসবে না তাহলে আপনি প্রত্যেকবার প্রথম লিংকটিতে ক্লিক করে ১০ সেকেন্ড করে অপেক্ষা করে আপনার কাজটি সম্পন্ন করেন। যখন আপনার সবগুলো লিংকের কাজ হয়ে যাবে তখন আপনি মাই একাউন্ট এ ক্লিক করে দেখেন আপনার কতগুলো ভিউ হয়েছে আর কত ডলার এছসেছে।যদি আপনার একাউন্ট এ ক্লিক সংখ্যা কম অথবা আপনার একাউন্ট এ যত ডলার উঠার কথা ততডলার উঠে নাই তাহলে বুঝতে হবে আপনার ক্লিক সংখ্যা বাকি রয়েছে।তো আপনি ভিউ এডস এ ক্লিক করে দেখেন আপনার ক্লিক বাকি আছে নাকি।যদি বাকি থাকে তাহলে ক্লি করে আগের একাউন্টগুলোর মতো করে কাজ করে নিবেন।এর পরে আপনি মাই একাউন্ট এ দেখতে পারবেন। আপনার ডলার সো করছে ।আর হ্যা মনে রাখবেন প্রতিদিন আপনি এসাইটে একবার করে কাজ করতে পারবেন যতখুশি ততবার একদিনে করা সম্ভব নয়।২৪ ঘন্টা পর পর কাজ করতে পারবেন।অথ্যাৎ আজকে যে সময় কাজ করবেন আগামীকাল ঠিক সেই সময় পরে কাজ করতে পারবেন।এভাবে আপনি প্রতিদিন ১০-১২ মিনিট কাজ করে ১২০-১৩০ টাকা ইনকাম করতে পারবেন আর হ্যা মনে রাখবেন ১০০৳ না হওয়া পর্ন্ত আপনি আপনার টাকা উঠাতে পারবেন না। আর আপনাকে আপনার টাকা উঠানোর জন্য পেয়জা অথবা পেপাল একাউন্ট তৈরি করতে হবে। যেহুত বাংলাদেশে পেপাল সাপট করে না তাই আপনি পেজা একাউন্ট খুলে নিবেন। পেজা ইকাউন্ট এ আপনার বিকাশ অথবা ব্যাংক একাউন্ট যোগ করবেন। ব্যাংক একাউন্ট যোগ করালে ভালো হয়।তো আপনি কিভাবে পেজা একাউন্ট খুলবেন তার জন্য অপেক্ষায় থাকুন আমার পরবতী পোষ্ট এর জন্য ।এখন আপনারা নিয়মিত ইনকাম করতে থাকুন ।একাউন্ট টির সম্পন্ন ভিডিও দেখার জন্য ক্লিক করুন 
 আমাকে অনেকে ফোনে কথা বলেছেন আবার অনেকে ইমেইল করেছেন যে ভাইয়া আমি কিভাবে টাকা উত্তলন করব আমি তো আগেই বলেদিয়েছি আপনারা পেজা আকাউন্ট এর মাধ্যমে পাবেন তো অনেকে পেজা আকাউন্ট খুলতে পারেন না আজকে আমি তাদের উদ্দেশ্যে বলতে চাচ্ছি যে আপনারা নিয়মিত এই সাইটে ইনকাম করতে থাকুন আর আমি কোনদিন সময় পেলে পেজা সমন্ধে একটি পুণাঙ্গ পোষ্ট দিব।আপনারা টাকার কোন চিন্তা করেন না আপনার ১০০৳ হওয়ার পূর্বে আমি আকাউন্টের বিস্তারিত আলোচনা করব।আপনারা এই আকা্উন্টে বিকাশ আকাউন্ট যোগ করে বিকাশের মাধ্যমে পেমেন্ট পাবেন।আমি যতদুর পারি পোষ্ট এবং ভিডিও একসাথে দেওয়ার চেষ্টা করব।ততদিন পর্যন্ত আপনারা সুস্ত থাকেন ভালো থাকেন।

No comments

HI.Thanks for visit site.Please comment me. How can Help Do You Need?

Powered by Blogger.