Header Ads

আপনাকে স্বাগতম ভিজিট করার জন্য

নতুন নতুন সংবাদ পাওয়ার জন্য সাথে থাকুন

ইউটিউব থেকে ইনকাম

ইউটিউব থেকে ইনকাম

আসলামু আলাইকুম আপনারা সকলেই কেমন আছেন আশাকরি ভারলায় আছেন।আমি মো তারিকুল ইসলাম সুমন আপনাদের মাঝে আবার উপস্থিত হলাম একটি সুন্দর পোষ্ট নিয়ে।আশাকরি আমার পূর্বের পোষ্টগুলো ভালোয় লাগছে।তো আজকে আমি যে বিষয় নিয়ে আলোচনা করব তা সমন্ধে আপনারা কম বেশি সকলেই জানেন।আপনারা যেখান থেকে নিত্যনতুন ভিডিও আপলোড ও ডাউনলোড করেন সেটা হচ্ছে ইউটিউব ।আপনারা অনেকে জানেন যে ইউটিউব থেকে ইনকাম করা যায় আবার কেউ কেউ প্রথম শুনছেন। কেউ কেউ ঘোরাঘুড়ি করতেছেন ইউটিউব এ কাজ করে ইনকাম করার জন্য।এর আগে আমাকে অনেকে ফোনে কথা বলেছে ফেসবুকে মেসেস দিয়েছে ভাই কিভাবে আমি ইউটিউব এ ইনকাম করা যায়।এ সাইটে ইনকাম করা যাবে কি?এটা কি ভূয়া সাইট এসাইটে কি ঠিকমত পেমেন্ট পাওয়া যায় ইত্যাদি ইত্যদি আমাকে প্রশ্ন করা হয়েছে তাই আমি আজ ইউটিউব সমন্ধে পোষ্ট করতে যাচ্ছি।আমি যতদুর জানি ইউটিউব একটি ভালো সাইট এসাইটে নিয়মিত কাজ করে অনেকে উচ্চমানের পেমেন্ট পেয়ে থাকেন।এ নাইটে কাজ করতে হলে আপনাকে দীর্ঘ পরিশ্রমী হতে হবে প্রথমে আপনি প্রতিদিন ভিডিও আপলোড করবেন।তবে মনে রাখবেন  ভিডিও আপলোড করার ক্ষেত্রে আপনি অবশ্যই নিত্যনতুন ভিডিও আপলোড করবেন।সবচেয়ে ভালো হয় আপনি নিজে কিছু ভিডিও তুলে ইউটিব এ ছেরেদিতে পরেন।আপনি এসাইটে নিম্চিতভাবে কাজ করবত পারেন।প্রতিদিন ভিপডও আপলোড করতে থাকলে দেখবেন আপনার ভিডিও অনেক উচ্চমানের হতে পারে এমনকি আপনার একটি ভিডিও থেকে যে ইনকাম আসবে তা আপনি কল্পনায় করতে পারবেন না।আপনারা তো ইউটিউব এ অনেক ভিডিও ডাইনলোড করে অনেক মেগাবাইট খরচ করছেন।আসুন আপনি প্রতিদিন কমপক্ষে একটি করে ভিডিও পোস্ট করতে থাকেন। আশাকরি ভালোয় ফলাফল পাবেন।আজকে এই পর্যন্ত আগামী টিউটিরিয়ালে দেখাবো কিভাবে কাজ করবেন।তো আমি আপনাদের মাঝে আবার ফিরে আসলাম ইউটিউব এর বাকি অংশ প্রদান করতে।আপনি ইউটিউব এ ইনকামের জন্য আপনার অবশ্যই একটি জিমেইল একাউন্ট লাগবে।জিমেইল একাউন্ট না থাকলে ভিডিও দেখার জন্য এখানে ক্লিক করেন আপনার কম মেগাবাইট থাকলে এখানে ক্লিক করে পোষ্টটি পরে নিবেন।আর আপনি তাতে খুলতে ব্যার্থ হলে আমার সাথে যোগাযোগ করতে পারেন। আমার সাথে যোগাযোগ করার জন্য ক্লিক করুণ ।আপনার জিমেইল আইডি খোলা হয়ে গেলে নিচে ক্লিক করুণঅথবা ইউটিউব ডট কম লিখে সার্চ দিন।সার্চ দেওয়ার পরে উপরে দেখবেন সাইনইন নামে একটি অপশন আছে সেখানে ক্লিক করেন। ক্লিক করার পরে আপনার জিমেইল আইডি লগইন করেন।তো লগইন করলে নিচের পেজের মত দেখতে পাবেন।
সেখানে আপনি হোম দেখতে পারবেন। আপনি হোমে ক্লিক করে মাই চ্যানেলে ক্লিক করেন ক্লিক করার পরে আপনি দেখতে পারবেন ক্রিয়েট ইয়র চ্যানেল এখানে আপনার নাম দেওয়া থাকবে তো আপনি আপনার নামটি মুছে ফেলে আপনার চ্যানেলের নাম দিন।আপনি কি বিষয়ে ভিডিও আপলোড করবেন সে বিষয়ে আপনার চ্যানেলটি খুলুন।মনে রাখবেন এটি ভালো চ্যানেল খুললে আপনার ভিজিটর বাড়বে সে অনুযায়ী আপনার চ্যানেলটি খুলবেন।যেমন ধরেন অনলাইনে সহজে ইনকাম,কিভাবে জাদু শিখবেন,আসুন অনলাইনে ক্লাশ করি,ফটোশপ-ইলেস্টেটর,ফানি ভিডিও ইত্যাদি ইত্যাদি।
নিয়মিত আপনার  ভিজিটর বাড়লে আপনার চ্যানেলটির মূল্য বেশি হবে।অথাৎ আপনি যদি ভালোকিছু ভিডিও আপলোড করেন তাহলে আপনার ভিডিও এ যে একবার ভিজিট করেছে তারা ভালো কিছু পাবার আশায় বার বার আপনার ইউটিউব চ্যানেলে ভিজিট করবে।আমি অনেক্ষন ধরে বললাম ভিজিটরের কথা আসলে আমার ভিজিটর দিয়ে কি হবে।মনে রাখবেন এখানে মেইন উদ্দেশ্য হচ্ছে ভিজিটর বাড়ানো কারন আপনার ভিজিটর যত বেশি হবে তত আপনার ইনকাম হবে ধরেন আপনার ভিজিটর ১০০০ জন এর জন্য আপনি ১৳ পাবেন।অথাৎ ১৳ আপনার আকাউন্ট এ জমা হবে।ভাবছেন কিভাবে আমার এতগুলো ভিজিটর হবে চিন্তার কোন কারন নেই আপনি প্রতিদিন নিয়মিত ভিডিও আপলোড করেন দেখবেন অটোমেটিক আপনার ভিজিটর বাড়তে থাকবে।এমনও হবত পারে যে আপনার একটা ভিডিও মাধ্যমে আপনি আপনার সারাজীবন বসে বসে ডলার পেতে পারেন।তো বন্ধুরা আপনারা আর দেরি না করে আজেই একটি আকাউন্ট রি করে ইনকাম করা শুরু করে দিন।আর কোন কিছুর সমস্যা হলে অবশ্যই আমাকে কমেন্ট করে জানাবেন।আর হ্যা আপনারা  ইউটিউব থেকে ইনকামের অনেক ভিডিও ইউটিউব থেকে ডাউনলোড করে দেখে নিতে পারেন। আমি যতদুর পারি তারাতারি একটি ভিডিও এখানে আপলোড করে দিব ,আপনারা ভিডিওটি দেখে নিবেন।আশাকরি আমি ভিডিওটিতে সকলকিছু আলোচনা করে দেখাবো।আমার জন্য সকলেই দোয়া করবেন যাতে পরবর্তীতে আবারো একটি সুন্দর পোষ্ট প্রদান করতে পারি।আজকে এইপর্যন্ত আপনারা নিয়মিত ভিজিট করুণ,এবং পাশে থাকুন।বিস্তারিত যোগাযোগের জন্য gmail:tariqulislamkdpathok4015@gmail.com,facebook

No comments

HI.Thanks for visit site.Please comment me. How can Help Do You Need?

Powered by Blogger.